অনন্ত অনিবার
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

আমার কথা কী তুমি ভাবো বসে নিরালায়
অন্ত গহিনে, অনন্ত অনিবার,
তোমার ব্যথা ভুলে আমি থাকি তোমা কূলে
নিজ গুনে দুরন্ত দুর্বার ।

আমার এ জীবন নদী বহে চলে নিরবধি
শুন্যে ভাসে শুন্যতায়,
তোমার হৃদয় নৌকায় উঠেছে কী কেউ আর
পূর্ণে ভরা পূর্ণতায় ।

আমার এ জীবন খেলায় দুঃখে কাটে সারাবেলা
অঙ্গে মিশে একাকার,
তোমার সুখের ঘরে থাকো তুমি অগোচরে
অনন্ত অনিবার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।