পরীক্ষা
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

বাতাসে গন্ধ ছড়িয়ে দাও নারী
বিষে ভরা শীষে, ধ্বংসীবে যারে
সংশয়হীন মনে আসবে তোমার ধারে
কুঁড়াবে শত মালা নত হয়ে মত্ত ধ্যানে ।

তোমার বিষের জ্বালা গিলবে যে জন
মধু ভেবে নিঃসংকোচে
বুঝবে সে জন খাঁটি সোনা !
জীবন সাথী করে নাও তারে
জন্ম জন্মান্তরের তরে,
মনের গহিনে সুখ পাবে
অন্ধ ধ্যানে অনন্ত কাল ভালবেসে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।