ঘাস
- Sonjoy Chandra Sarker - দুখের সাগরে ভাসমান এক তরী ১৫-০৫-২০২৪

এমন বন্ধু পাবে কুথায় বল?
তার উপর দিয়ে যত ইচ্ছে চল।
দাও যত খুশি বেথা, যন্ত্রনায় মারা যায় সে কভু
বিচার তু সে চায়না তুমার তবুও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।