তুমি
- শামীম আহমাদ - জুয়াঘর ১৭-০৫-২০২৪

আমি পারবো না থাকতে তোমায় ছাড়া,
তুমি যে আমার কর্ণধারা।
তোমার জন্য আমার এই মন পাগলপারা,
তুমি যে আমার ঝর্ণাধারা।
তোমার জন্য আমার এই মন দিশেহারা,
তুমি যে আমার নির্ঝরা।
তুমি বিহনে আমি সত্যি-ই ছন্নছাড়া,
তুমি যে আমার শ্রাবণধারা।
তুমি ব্যতীত এই ধরাতে আমি বাঁধনহারা,
তুমি যে আমার কর্মধারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।