যদি এমন হতো
- Ariful Islam - আমরা মানুষ ১৭-০৫-২০২৪

দুঃখ যদি সুখ হতো
কান্না হতো হাসি
সকল মানুষ স্বস্তি পেত
হাসতো রাশি রাশি।

নবজাতক হতো যদি
সবার বড় দাদা
সাদা যদি কালো হতো
কালো হতো সাদা!

আগুন যদি ঠান্ডা হতো
পাথর হতো নরম
পানি যদি শক্ত হতো
রাগ হতো শরম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।