তুমি আমার
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

তুমি মন মাঝি,তুমি শষী
তুমি দখিনা বাতাশ ,
তুমি সূর্যের রশ্মি।
তোমার দেখেছি পদ্ম পাতায় নদীর জলে ভাসতে।
তোমায় পেয়েছি ছাদের উপারে আগলা পায়ে হাটতে।
তুমি কই আছো লুকাইয়া,
দেখিব মুখ খানি ওড়না সরাইয়া।
তোমায় দেখেছি সুখের ভেলায়-
আমার সাথে হাসতে।
তুমি আমার কল্পনায় তুমি আমার সাথি
তোমায় নিয়ে স্বপ্ন দেখি আমি দিবারাত্রি।
তুমি সাগর হলে আমি সাগরের ঢেও,
তুমি ছাড়া আমার নইতো কেও।

কোথাই যাবে তুমি প্রিয়া?
তোমার জন্য অপেক্ষা করিছে আমার হিয়া।
আমার ছেড়ে যাবে কোথায় তুমি আছো মনের পাতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।