স্বপ্নচারী
- কামরুল হাসান তুহিন ১৫-০৫-২০২৪

একটি মোমবাতির জ্বলতে থাকার আগে
এবং
নিভে যাওয়ার পর যতটুকু অন্ধকার-
সেখানে তুমি ছিলে।
অন্ধকারের গোপন নির্জনতার কাছে
তুমি রেখে গিয়েছিলে-
পায়ের দু'ফিতার বার্মিজ স্যান্ডেল,
নেইল পলিশের রিম্যুভার,
বাহারী পাতার টিপ,
ল্যানকমের পারফিউম পোয়েম,
এমনকি চোখের কন্ট্যাক্ট লেন্স!
অথচ
তোমার কাছে শুধুই
চোখ দু'টোর প্রার্থনা ছিলো
বেদুঈন স্বপ্নচারীর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।