নির্বোধ আমি
- কবি মাসুম বিল্লাহ - স্রষ্ট্রার স্বরণে ১৭-০৫-২০২৪

এ কেমন নির্বোধ আমি
মনে থাকেনা কেন তাহারে।
যিনি দিয়েছে আমারে এসবই
ভুলে যাই কেন তাহারে।
এসব তোমারই খেলা
সুখ দাও বলে তাই করি
অবহেলা।
এ কেমন নির্বোধ আমি.....??

সুখের নেশায় মাতিয়োনা
আমায় প্রভু
এই হলো আরাধোনা।
যখনই থাকি দুঃখে
আশোপাশে বসো কাছে।
থাকো মনে ক্ষণে ক্ষণে।
তাই চাই না আমি এসকল সুখ
চাই শুধু আমি প্রভু তোমাকে।
দুঃখে রেখো আজীবোন
মনে থেকো সারাক্ষণ
এই হলো মোর প্রার্থনা.......!!
এ কেমন নির্বোধ আমি....???

যিনি গড়েছেন আমারে
দিয়েছে সবই
তাহারেই যাই কেন ভুলি।
অবশেষে তাই
তারই তরে রচে যাই এসবই
মিনতি করি আজ তোমারই
সনে,
সর্বদা থেকো তুমি এই মনে।
ভুলিনা যেন আর ক্ষণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।