ঈদ মোবারক
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

হাসি খূশি হাশি খশি, ঈদের মাঝে এটাই বেশি।
আসিতেছে সুভদিন ,আনন্দের মাঝে নিজেকে ছড়িয়ে দিন?
আজ ঈদগাহে নতুন আবেগ,বিবেগ নিয়ে সবাইকে করি এক।
আজ আমি একা নই,
হাজাও মানুষ রোজা রেখে করিতেছে ঈদ উৎযাপন।
ছোট-বড়,ধনী-গরীব নাহি করি ভেদাভেদ,
আজকের দিনে সবাই হয়ে যায় এক।
সবাই আমরা মুসলমান, ঈদ আমাদের সন্মান,
এটাই সত্য এটাই জয় ,ঈদ আমাদের পরিচয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।