বাংলার কবিতা
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

যত কথা মনের খাতায়,
লিখি সবই বাংলার কবিতায়।
২৭১৫৪ কবিতা পড়েছে জমা,
আরো আছে খ্যাতনামা।

কাঁচা হাতে কলম ধরি,
দেখাতে চাই আমরাও পারি!
লিখছে কত ছাত্রি-ছাত্র,
প্রকাশ হচ্ছে “বাংলার কবিতাপত্র”।

মায়ের ভাষা বাংলাকে তাই;
মায়ের মত শ্রদ্ধা জানায়।
বাংলা ভাষায় মনের কথা.
লিখি-পড়ি বাংলার কবিতা।
---------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
৩০-০৮-২০১৬ ২২:২৩ মিঃ

বাহ ! দারুণ! লিখেছেন।