মেয়েটা কেমন
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

মেয়েটা কেমন ,যেমন আবল তাবল
স্বপ্নে কথা বলে,বাতাশে সে ভাসে
বৃষ্টিতে সে নাচে ।

মেয়েটা কেমন যেন ,সবার সাথে মেশে
পাখির কন্ঠে গান করে সে,
ভোরের সাথে জাগে।
একটু লাজুক লজ্জাবতী মিষ্টি করে হাসে।

স্বপ্নপূরি গান করে সে,ক্যামেলিয়া তাহার কেশে।
জ্যোচনা ঝরা রাত গুলো সে একটু ভালবাসে।

মেয়েটি কেমন যেন,স্বপ্নভরা
দিন গুলো যে কেটে যাচ্ছে রঙ্গিন ছায়া মেখে।
চোখ দুটো তার মায়ায় ভরা,
জোনাকিরা মাঝে ভাসিয়ে দিল ভেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।