বান্ধব
- এ এস এম মিজানুর রহমান ১৬-০৫-২০২৪

তোর আকাশে মেঘেরা যখন আনাগোনা করে,
তারই কিছু আধার যেন আসে আমার ঘরে।

তোর শহরে রোদেরা যখন জ্বলে আপন তেজে,
তারই কিছু উত্তাপ যেন আমাতে আসে সেজেগোজে।

তোর নদীতে উজান ভাটা করে যখন খেলা,
তারই পানে শুরু যেন আমার দুঃখের বেলা।

তোর ভূমিতে খারাপ লাগার বয় যখন ঢেই,
মনে রাখিস,তোর জন্যই কাদেঁ সদা কেউ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।