কথা দিলাম ফিরবো
- আকাশ মামুন - কবিতা মঙ্গল ১৭-০৫-২০২৪

তোমার অভিমানী মুখোখানি দেখতেই একদিন ফিরবো
একাকীত্বের সকাল দুপুর বিকেলের গল্প শুনতে ফিরবো
রাতজাগা তারার সাথে কী কথা হয় তা শুনতে ফিরবো
আনমনে উনুনে উথলে উঠা দুধের গল্প শুনতে ফিরবো
বেলকনিতে ফোঁটা গোলাপের গল্প শুনতে ফিরবো
অবাধ্য বিড়ালটা কী করলো তার গল্প শুনতে ফিরবো
বুটিকের জামার শেলাইয়ে লুকানো কষ্টের কথা শুনতে ফিরবো
আমার বিরহে দিনকার হাহাকারের গল্প শুনতে ফিরবো
সিরিয়ালের সুদর্শন হিরোর কষ্টে দীর্ঘশ্বাসের গল্প শুতে ফিরবো
কার্নিশে রোজকার চড়ুইয়ের খুনসুটির গল্প শুনতে ফিরবো
খুব গোপন একটা তিলের গল্প শুনতে ফিরবো
কথা দিলাম ফিরবো খুব শিগগির ফিরবো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৬-০৮-২০১৬ ০১:০৩ মিঃ

সেই ফিরে আসায়------------
ধন্যবাদ