থাকলে সুযোগ
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

থাকলে সুযোগ যেতাম চলে
মংগলে বা নেপচুনে
দু একজন বলত সেদিন
আমায় ও তোর সংগেনে
এলিয়েনরা সব বলত হেসে
স্বাগতম এই ভুবনে
এমন মজা পাব কি ভাই
আমার এই জীবনে
নিদেন পক্ষে যেতে চাই
নিউইয়র্ক বা লন্ডনে
সে না হলেও চাইযে যেতে
কাঠমান্ডু বা রেংগুনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।