ভুল সুত্র
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

মাথা দেখে ভাবছ বুঝি
বুদ্ধি আমার অত মোটা
সুঁচের মত সুক্ষ না হলেও
নিদেন পক্ষে খেজুর কাঁটা।

ক্লাশ নাইনে উঠেই আমি
পড়াশোনায় মন দিলাম
নিউটনের প্রথম সুত্রে
ছোট একটা ভুল পেলাম।

সংশোধনী আনতে হবে
স্যারকে যখন বলতে গেলাম
মনে হল খুশি হলেন
আনন্দে তাই বেত খেলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।