আমার ভালোবাসা
- শেখ মাফিজুল ইসলাম ২৯-০৩-২০২৪

তোমার আছে হৃদয় ভরা
এক সমুদ্র সুখ,
আমার জন্যে তুলে রেখো
ভালোবাসাটুক।

তোমার আছে আকাশ জুড়ে
স্বপ্ন নিয়ে খেলা
আমার জন্যে রেখে দিও
শুধু বিকেল বেলা।

তোমার আছে টানা পোড়েন
কোন মানুষটি প্রিয়
ইচ্ছা হ'লে সবার শেষে
আমার হাতটি নিয়।

তোমার আছে রূপের রাশি
চাঁদের আলোর তুল
কুৎসিত যারা রূপে রঙে
তোমার চক্ষুশূল।

ভাঙতে পারো মনও তুমি
গড়তে পারো বাসা
জানি না কোন সুদূর পারে
আমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।