মৃত্যুর ফিবোনাচ্চি
- None ২০-০৪-২০২৪

একটি মৃত্যু
একটি মৃত্যু
দুইটি মৃত্যু
তিনটি মৃত্যু
পাঁচটি মৃত্যু
আটটি মৃত্যু
তেরটি মৃত্যু
একুশটি মৃত্যু
চৌত্রিশটি মৃত্যু
পঞ্চান্নটি মৃত্যু
...........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ২২:০৮ মিঃ

anku ta tik bujlam na

kobisabujahmed
০৬-০২-২০১৫ ২২:০৭ মিঃ

anku ta tik bujlam na