অঞ্জলি
- None ১৮-০৪-২০২৪

শত মানুষের ভিড়েও
অবিরাম কোলাহল সত্ত্বেও
মনে হয়
নির্জন
নিশ্চুপ
এ পথ।

এ যেন অঞ্জলি
এক ক্লান্ত পথিকের তরে
হেঁটে যেত যে প্রতিদিন
এই পথ ধরে
নীরবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।