ধ্যান
- None ২৯-০৩-২০২৪

চক্রাকারে ঘুরে যায় সে

সমদ্রুতিতে



নয় দ্রুত

নয় ধীরে



মধ্যম দ্রুতি তার

অবিরত হেঁটে চলার



দিন,মাস,বছর

কাটে একে একে

থামে না তার

চক্রাকার আবর্তন



নিজস্ব ধাঁচে

সে করেই যায়

ধ্যান



আলোর সাগরে স্নান করে সে

বুকে নিয়ে

চিরকাল স্নান করার প্রত্যয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।