চুল
- None ২৯-০৩-২০২৪

আত্মপরিচয় গোপন করার প্রত্যয়
এলো চুলের অন্তরালে

যে চুল হওয়া চাই
দারাশ সাপের মত
লম্বা
চকচকে
ঘন কালো
এমনকি বিষধরও

এবং অবধারিতভাবেই আমার
আমার না হয়েও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

RIFAT_ISL
০৫-০৩-২০১৪ ১৯:৩০ মিঃ

ধন্যবাদ

POETSHANTO
০৩-০৩-২০১৪ ০৭:৩৮ মিঃ

সল্প কথায় তো ভালই লিখেছেন ।