বাস্তবেই
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

সূর্য এলে রাত্রি নেই
দিনের শুরু শান্তিতেই
তেমন কোন ক্লান্তি নেই
ছুটতে হবে থামতে নেই
হাসছি তবু দুঃখ নেই
সবাই আছে আনন্দেই
কষ্ট রেখে সিন্দুকেই
চলছে সবে আটকে নেই
পাড়ার মোড়ে রিক্সা নেই
গুমোট দিন বৃষ্টি নেই
কোথায় যাব ভাবছি যেই
এক পুরোনো দোস্তকেই
পড়ল চোখে দুম করেই
কোথায় ছিলি খবরই নেই
খুজছি তোকে কবে থেকেই
চল ওখানে আড্ডা দেই
আছিস ভালো
খারাপ নেই
যাচ্ছে দিন
অল্পতেই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।