দাবী
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

সব কিছুর পর আমার ছায়াটিও
দলিল করে দিতে পারি
অবশিষ্ট থাকবে বিলুপ্ত সিলেবাসের কিছু বই
ভাঙ্গা পেন্সিল আর অচল আধুলি কখানা।
সত্যায়ন বা চারিত্রিক সার্টিফিকেট
হয়ত আর পাওয়া যাবেনা
তবুও আমি হাবল টেলিস্কোপের দৃষ্টির বাইরে থাকা
একান্ত নক্ষত্রটির দাবী কখনো ছাড়বোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।