বরফ গলবে
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

যাচ্ছি আমি যাচ্ছো তুমি
যাচ্ছি সবাই হিমালয়
এভারেস্টের চুড়া চুমি
বরফ গুলো করব ক্ষয়।
তখন মোরা শান্ত হব
আসবে বুকে অসিম বল
সেদিন মোরা ঠান্ডা হব
বরফ গলে বাড়লে জল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।