কোরবাণী
- দ্বীপ সরকার ২৩-০৪-২০২৪

অতঃপর
গোটা পৃথিবীশুদ্ধ রক্তপাত হলো,
গরু দুম্বার শরীর জেনে গেলো সওয়াব
আত্নশুদ্ধিতে মুখস্থ্য করি ত্যাগ আর তিতিক্ষা।

দীঘল ভ্রমণে ফেরেস্তাদের নেমে আসার
শব্দে ঘুম ভাঙ্গে নিরেট আত্নার
উৎসর্গে নামি হাঁটুজল চিন্তায়
একেকটা চাকুতে মেরে ফেলি পশুত্ব
নামক মহার্ঘ।

একটা উৎসব চাঁদকে ধরে নিলো মুঠোয়।

লেখাঃ১৪/৯/১৬ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।