ডেটিং হবে
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৪-২০২৪

প্রেম তো আমার রসকলি
মুঠোফোনের জোরে
কথার তুবড়ি ছুটছে এখন
সকাল সন্ধ্যা ভোরে।

রিচার্জ করি ইচ্ছা মতো
বাপের পকেট কাটি
টাচ্ মোবাইল সঙ্গী আমার
উল্টো পথে হাঁটি।

বুদ্ধি করে প্যাকেজ খুঁজি
কোনটিতে কম খরচ
মনের মানুষ তাকেও বলি
ফ্ল্যাক্সি দেয়ার গরজ।

হাসি খুশি মুখটি দেখে
বন্ধুরা নেয় খোঁজ
প্রেমের টানে যায় ভেসে যায়
উড়ন্ত হর রোজ।

চ্যাটিং করি ইচ্ছা মতো
হাতের মুঠোয় নেট
'খুব শিগগির' সে বলেছে
দেবেই দেবে ডেট।

ঘুম তো আমার হারাম হলো
আরাম গ্যাছে লাটে
তার সময় কী যাচ্ছে এমন
ভাবনাতে দিন কাটে।

ডেটিং হবে ডেটিং হবে
শূন্যে তুড়ি বাজায়
কল্পনাতে কথার ঝুড়ি
ইচ্ছা মতো সাজায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।