ভেজা রক্তের কয়েক ফোঁটা
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২০-০৫-২০২৪

অবন্তিকা...
কৃষ্ণচূড়ায় মুগ্ধ হচ্ছো?
এতো শুধুই বর্ণলাল
তার চেয়ে বরং - ভালো
যদি তুমি; তোমার মুখ খানা ফেরাতে
এখানে, দৃষ্টি দাও - ঠিক এই খানে
ভেজা রক্তের অনেক ফোঁটা
জমে আছে - তাঁজা রক্তলাল
হৃদপিন্ডের কাছাকাছি - এ তীব্রতা
ভূত থেকে ভবিষ্যত-তব-এ যাত্রা
সব গুলো যোদ্ধার মৃত-তাজা-রক্ত
মিলেমিশে যে বর্ণে একাকার..
অথচ..
অবন্তিকা..
কৃষ্ণচূড়ায় মূগ্ধ তুমি?
(অসমাপ্ত)
---- স্ব রচিত।।
হোসাইন আহমেদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।