বড্ড ভয় লাগে
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

চলতে ফিরতে এখন ভয় লাগে, বড্ড ভয় লাগে
মনে হয় ভুত প্রেতেরা এখন যেন দিনেও জাগে
কখন কোথায় একলা পেয়ে ঘাড় মটকে খাবে
ভয় লাগে, বড্ড ভয় লাগে।
মানুষ বেশে কাছে এসে কখন আবার রক্ত খাবে
সুযোগ বুঝে পাঁজর ভেঙ্গে কালো কলজে খাবে
ভয় লাগে, বড্ড ভয় লাগে।
চারপাশ জুড়ে শুধু রোবটের মত কৃতদাস
ঘুরছে ফিরছে সব হিমঘরে জমে যাওয়া লাশ
ভয় লাগে, বড্ড ভয় লাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।