ধ্রুপদী সংশপ্তক
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

আকাশের ওপার থেকে
ভালোবাসার যে আলো এনেছিলাম আমি
শুধু তোমার জন্য হে কনকাবতী
তুমি দু হাত বাড়িয়ে নাওনি বলে
সে আলো ছড়িয়ে দিয়েছি নক্ষত্র থেকে নক্ষত্রে।
মেঘহীন আধার রাতে
যদি জানালা খুলে রেখে
ডুবে যাও কোন স্বপ্ন ঘুমে
হে কংকাবতী
ভাঙাবোনা তোমার সে ঘুম
শুধু দূর নক্ষত্রের অনন্ত আলো এসে
ছুঁয়ে যাব ঘুমন্ত চোখের পাপড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।