পড়ে আছে
- শামীম আহমাদ - জুয়াঘর ১৭-০৫-২০২৪

পড়ে আছে বিছানার পাশে সেই ধুলোই মাখা ডায়েরি-
পড়ে আছে আমাকে দেয়া না পরা তার একখান ঘড়ি,
পড়ে আছে তাকে না দেয়া কয়েকা জোড়া কাচের চুড়ি-
পড়ে আছে তার জন্য কেনা একটা লাল রঙের শাড়ী..!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।