পড়ে আছে
- শামীম আহমাদ - জুয়াঘর ১৭-০৫-২০২৪

পড়ে আছে= একটা ছেড়া শার্ট, একটা নষ্ট ঘড়ি, একটা ছেড়া প্যান্ট, R কিছু ঘুমের বড়ি। পড়ে আছে= একটা ছেড়া টি-শার্ট, একটা ছেড়া প্যান্ট, একটা পুরনো ক্যাপ, R একটা নষ্ট স্যান্ট। পড়ে আছে= বহু পুরনো ধুলোই মাখা জুতোর জোড়া- পড়ে আছে তাকে না দেয়া ফুলের তোড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।