নেতা
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২০-০৫-২০২৪

এই তো মায়ের আঁচল ছেড়া
রুগ্ন বাংলাদেশ
সব মরেছে? মরছে; মরুক
আমরা আছি বেশ
দামি গাড়ি- বিরাট বাড়ি
কোটি টাকার থলে
খুশি হতাম আরও পেলে
দেশটা যেত জলে
টেকনাফ থেকে তেতুলিয়া
যদি সবটা হতো আমার
আহা...!
আমিই নেতা, আমিই প্রভু
আমায় ফেরায় এই দেশেতে
সাধ্য আছে কার....???
বোকা দেশের বোকা মানুষ
সব শালারা গাঁধা.....
চুরি করি ; পকেট মারি
আবার, আমিই তাদের নেতা....
হোসাইন আহমেদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।