ভালোবাসা
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

তোমার স্তন আমার ভালোবাসা
তোমার যোনি আমার ভালোবাসা
তোমার উদোম পিঠ আমার ভালোবাসা।
তোমার সারা শরীরের পরতেপরতে
আমার ভালোবাসা।
অথচ ভন্ডরা বলে
এটা কামনা ছাড়া কিছু না।
এখানে কোন প্রেম নেই
এখানে শুধু শরীরের প্রতি আকর্ষণ
কিন্তু ওরাও কিন্তু ধর্ষণের জন্য
উৎপেতে থাকা সদা।
৭ বছরের বালিকা থেকে ৭০ বছরের
বৃদ্ধা কেউ তাদের লালসার বাইরে নয়।
শুধু ভালোবেসে তোমার সারা শরীর
ছুঁই বলেই ফতোয়াজারি করে
"এগুলা জিনা, বেদাতি কাজকারবার,
জাহান্নামের সর্বনিম্ন স্তর এদের জন্য"।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।