হতাশ
- মোঃ নাইম আহম্মেদ - অপেক্ষা ১৪-০৫-২০২৪

হয়তো কিছু হারিয়েছি আজ
শেষ বিকালের মাঝে,
নেই কোনো হায় দূখঃ আমার
হতাশ হৃদয় মনে৷
হারিয়েছে সে‐বাধ্য বাধায়
করেনি পিছু টান,
দিয়েছে সে‐মূল্য কিছু
হৃদয় ভাঙার গান৷
অবুঝ আমি একাই আজ
ধরেছি নতুন পথ,
চাইছি সুধু চলতে একা
নেই কোনো হরতাল৷
হয়তো হতাশ মিলিয়ে যাবে
আধার রাতের মাঝে
মিলবে তখন নতুন দিশা
ক্লান্ত হৃদয় কোনে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।