স্মৃতিমুখর ইয়াছিন স্যার
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

স্যার ও স্যার হামাক ক্যাপ্টেন বানালেন
পান খাবেন না! দউড়ে গিয়ে
চারেনা দিয়ে পান আনলাম;
তোর বাপক কসনে জানি, জি স্যার
তুই তো পড়াশুনা পাসনে-
তোর বাপক কয়া দুমি;
স্যার ও স্যার ও স্যার-
ডিসেম্বর মাস আসছে-
এ বার পিটি করমু
তাহলে সাদা শার্ট আর নীল পেন্ট
জগার করিস; ভুল হলে কিন্তু,
ইটে হাত থুয়ে দাঁড়ে রাখমু-
ঠিক আছে স্যার ভুল হবাল নয়;
কত স্মৃতিমুখর স্যার- এভাবে
না ফেরার দেশে চলে গেলেন
আমার প্রাইমারির প্রিয় ইয়াছিন স্যার;
যেখানে থাকবেন এ অধমের
দোয়া সব সময় পাবেন।
২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে’২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৮-০৫-২০২৪ ০৬:১৩ মিঃ

Respect sir

আলমগীর সরকার লিটন
০৮-০৫-২০২৪ ০৯:২৫ মিঃ

জি কবি মহী দা এভাবে একদিন সবাই কে যেতে হবে
সব স্যার কে আল্লাহ জান্নাত বাসি করুণ আমিন-----------