স্বপ্ন সঙ্গিনী
- রাসেল রুশো - গোপন প্রেম ২৯-০৩-২০২৪

আমার জীবনের প্রথম ও শেষ তুমি প্রেয়সী,
প্রতিটা মুহূর্ত আমি তোমায় নিয়ে ভাবি;
ঝরনা হয়ে বইছ আমার হৃদয়ে তুমি,
দিন পার হলে মনে হয় আরও বেশী ভালোবাসি।
আত্মার সবটুকু জুড়ে আমি শুধু তোমায় রাখি,
আমার হৃদয়ের স্থায়ি আশ্রয় তুমি,আমার সুখ পাখি;
হৃদয়ে উদ্গম গোলাপ তুমি,আমার স্বপ্ন সঙ্গিনী।
অনেক বড় চুম্বন দেব তোমার কপালে আঁকি,
তোমার প্রেমের জন্যই রেখেছি জীবন বাজি;
থাকবে কি সারাটি জীবন হয়ে সঙ্গিনী আমারি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।