বাংলা আমার
- মেহেদী হাসান সাকিব ২৯-০৩-২০২৪

বাংলা আমার মাতৃভাষা,
বাংলা অামার মনের অাশা।
বাংলা অামার রাস্ট্রভাষা,
বাংলা অামার স্বপ্নে খাসা।
বাংলায় অামি কথা কই,
বাংলা কথার এত মাধুরী,
খুজে নাহি কোথা পাই....
বাংলা আমারএকুশের গান
বাংলা আমার প্রতিবাদী স্লোগান,
বাংলা আমার অমর শহীদদের রক্তে ভেজানো দান।
বাংলা আমার মুক্তিযুদ্ধ,
একাত্তর এর অার্তনাদ,
বাংলা আমার ত্রিশ লক্ষ
শহীদের মনের টান।
বাংলা আমার লাখো বাঙালীর,
বাংলা আমার শত কাহিনীর
শত বছরের ভাষা।
শত মনের মাধুরী মিশিয়ে
বাংলা আমাদের মাতৃভাষা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।