গোপন প্রেম
- রাসেল রুশো - গোপন প্রেম ২৮-০৩-২০২৪

কেন তুমি সামনে এসে দাঁড়িয়ে যাও,
আমাকে পাগল করে হৃদস্পন্দন বাড়িয়ে দাও?
সর্বদাই নিজের মাঝে ডুবে থাকো,
আমার বুকের ঝর তাই-বাইরে থেকে বোঝো নাকো।
আনমনেতে আমার পানে একটিবার তাকাও যদি,
সেই চাহনি মনে আমার প্রেমের ঢেউ খেলে যায় নিরবধি। অবলীলায় চোখাচোখি খুন হয়ে যাই আমি,
জানি এই সুখের মরণদেখবে না গো তুমি।
প্রকাশ করতে ভয় হয় যদি হই প্রত্যাখ্যাত,
অন্তরেতে থাকব হতে তোমার প্রেমের বৃষ্টিস্নাত।
এমনি করে খুন হয়ে যায় কতো ভালোবাসা,
প্রকাশ কিংবা গোপন থাকুক, মোদের গোপন প্রেমের কথা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।