অজানা ভাবনাগুলো
- রাসেল রুশো - গোপন প্রেম ২০-০৪-২০২৪

আমি এখনও বুঝতে পারি না,
আমি কি তোমায় আসলেই ভালবাসি!
তোমাকে নিয়ে আমার অজানা ভাবনাগুলো-
কেন যেন তাড়া করে বেড়ায়।
দূর থেকে গোলাপ দেখতে ভাল লাগে;
আর যদি সাদা সিন্ডেরেলা হয় তাহলে;
তো কোন কথাই নেই।
কাছে গিয়ে ঘ্রান নেওয়ার উপায় থাকলেও
অভাগার সাহসে কুলোয় না।
তুমি তো নারী, শুধু তো সৃষ্টিকর্তার সৃষ্টি ,
এক ধলা আকর্ষণীয় মাংসপিন্ড নও।
তুমি তো বুদ্ধিমতী, বিদুষী কখনোবা সাহসী! তবু তুমি নারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।