বিজ্ঞাপন
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

তখন উর্ধমুখী হয়ে প্রার্থনার ভংগিতে থাকা
মাছের কাঁটার মত এন্টেনা তরংগ খুঁজত
নাটকের ভাঁজে ভাঁজে নাকি থাকত জীবন
অথচ পুরো জীবনটাই এখন নাটুকে বিজ্ঞাপন
বাকীর খাতা ফাঁকা রেখে হিসেব চলছে এখন অগ্রীম
টিভিতে চোখ রেখে খুঁজি সারাক্ষণ
সবচেয়ে ভাল মন ফর্সাকারী এক ক্রিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।