নষ্টঘর।
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

পাথর ঢাকা কবর থেকে
গন্ধ আসে পঁচা লাশের
বেঁচে থাকাই
কষ্টকর
জন্ম সনদ টেনে ছিঁড়ে
পাগল পালায় নগর ছেড়ে
বলে মন গুলো সব
নষ্টঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।