যেমন আছি
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

হয়ে আছি চ্যাপ্টা চিড়ে
বড় মানুষের মস্ত ভিড়ে
খাচ্ছি তিতে ভাবছি মধু
হচ্ছি যেন মিস্টি কদু

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।