সেলফি তুলি
- ঋয়াজ মজুমদার - ছন্নছাড়া ১৭-০৫-২০২৪

ঘুম ভেঙেছে চোখ মেলেছি
সেলফি তুলি
বাইরে যাব নতুন পোষাক
সেলফি তুলি
মন ভালো নেই ক্লান্ত ভীষণ
সেলফি তুলি
ওয়াও দেখ নাইস দৃশ্য
সেলফি তুলি
সারাটা দিন ব্যস্ত কত
সেলফি তুলি
প্রার্থনাতে মগ্ন আমি
সেলফি তুলি
ঘুরে ঘুরে শপিং করি
সেলফি তুলি
বিলিয়ে যাচ্ছি উপদেশের
বজ্রবুলি
চোখটি বুজে শুনছ সবে
সেলফি তুলি
কি যে খুশি উড়ছি হাওয়ায়
পাখনা মেলি
কষ্ট হলেও সবার জন্য
সেলফি তুলি
আপ্লোড করে
গেড়ে বসেছি টাইট
গুনব শুধু এবার
কজন দিল লাইক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।