প্রাচীন পিপাসা
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

শিশুবেলায় চুপ করে শোনা রুপকথা সব মিথ্যে নয়
সেই সব চরিত্র একা থাকা রাত্তিরে এসে দেখাত ভয়
বড় হতে হতে দেখি ভয়ংকর সেই ওরা এখনো আছে
মানুষের মত সাজে, ঘোরেফেরে আমাদের আশেপাশে
মাঝে মাঝে নিশিরাতে জেগে ওঠে কি এক নেশা
গলা শুকিয়ে আসে কিসের যেন প্রাচীন পিপাসা
নাকে পেয়ে পেয়ালা পূর্ণ লাল রক্তের ঘ্রাণ
দূর থেকে অট্টহাসি হাসে ইবলিশ শয়তান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।