কথাটা তোমায় বলা হয়নি অনিন্দিতা
- Nil Roy ২৪-০৪-২০২৪

কথাটা তোমায় বলা হয়নি অনিন্দিতা !
আমার জীবনে আবার নতুন করে এসেছে ভালোবাসা ।
মনের আকাশে যে মেঘ জমেছিল এতদিন
হঠাৎ এক পশলা বৃষ্টি হয়ে ভালোবাসা এসে
মুছে দিয়েছে সব বিরহের মেঘ।
তাই সাধ করে নাম রেখেছি তার বৃষ্টি ।
যেমন একদিন তোমার নাম রেখেছিলাম মেঘলা ।
দু একবার ভেবেছিলাম তোমাকে গিয়ে বলবো মনের সব কথা।
তবে ইচ্ছা হয়নি।
যদি তুমি তোমার মত করে সুখ খুঁজে নিতে পারো - আমাকে ছাড়াই ।
তবে আমি কেন নয় অনিন্দিতা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।