একেই কি তবে ভালবাসা বলে
- Nil Roy ২৪-০৪-২০২৪

মনটা কেন শুধু তোরই পথে চলে,
মনের ঘরে কেন শুধু তোরই প্রদীপ জ্বলে,
একবার কাছে এসে
চুপটি করে পাশে বসে
আমায় বলে যাবি একেই কি তবে ভালবাসা বলে।

রোজ আমার প্রভাতের স্বপ্নে তোরই ছোঁয়া থাকে,
এমনকি বাড়ির বাগানের জোনাকি গুলোও তোরই ছবি আঁকে,
একবার কাছে এসে
চুপটি করে পাশে বসে
আমায় বলে যাবি একেই কি তবে ভালবাসা বলে।

নিজের ছায়ার মাঝে সব সময় তোকেই দেখি,
অনেক ভিড়ের ভিতরে মনে হয় যেন তোর হাতটাই ধরে রাখি,
একবার কাছে এসে
চুপটি করে পাশে বসে
আমায় বলে যাবি একেই কি তবে ভালবাসা বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।