সেদিন তোমায় দেখলাম অনিন্দিতা
- Nil Roy ১৭-০৪-২০২৪

অনিন্দিতা,
সেদিন বাড়ি ফেরার পথে তোমায় দেখলাম অনেকদিন পরে,
মনে হলো তুমি হয়তো হারিয়ে আছো কোন বেদনার ভিড়ে,
মনে হলো তুমি হয়তো ডুবে আছো কোন বিষণ্নতার পুকুরে।

অনিন্দিতা,
তোমার মনের আশমানে কি ভালবাসার অভাব পরেছে,
তবে সবকিছু ভুলে একবার আসোনা আমার কাছে,
দেখবে আজও তোমার জন্যে আমার হৃদয়ে অনেক ভালবাসা জমানো আছে।

তবে জানো অনিন্দিতা,
একটা কাঁচের পাত্র কে ছুঁড়ে ফেলে দিলে
সেই পাত্রটা যেমন টুকরো টুকরো হয়ে ভেঙ্গে যায়,
এবং সেই পাত্রটাকে যেমন আর জোড়া লাগানো যায়না।
আজ আমার মনের অবস্থাও ঠিক তেমনই
সবকিছু ভুলে আবার নতুন করে বাঁচতে চায়,
তবে পুরোনো অতীতগুলো আমাকে বাঁচতে দেয়না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।