ভেজা দুপুর
- শাহানারা সুলতানা তানিয়া ২০-০৫-২০২৪

অঝোর ধারায়, ভেজা দুপুর, সঙ্গ তারে লই
আজি আপনমনে,বারিষণে, মগ্নসাঁতার হই ।
বাতায়নে বার্তা বাহক, শ্লোক গাঁথিলো মনে,
আমার একলা লাগে, মলিন রাগে, উছলো পবনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।