ক্লান্তি গুণি
- শাহানারা সুলতানা তানিয়া ২০-০৫-২০২৪

যতটুকু ছিঁড়েছি,ততটুকুই জড়িয়েছি
জড়িয়েছি ছিঁড়েছি,ছিঁড়েছি জড়িয়েছি ।
অপরাজিতার গুল্মলতাটা আমায় বাধ্য হতে শেখায়
অথচ আমি, মধ্যদুপুরে পরবাসী বিকেলের মত ক্লান্তি গুণি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।