আবহ
- শাহানারা সুলতানা তানিয়া - অণুকাব্য ২০-০৫-২০২৪

রাতঘুম বিনাশিলো, কল্পলোক সেথা দুর্গম প্রহরে
চুমুকে কাটিলে ঘোর, দিবস রচি কমল সরোবরে ।
আয়নায় উৎসুক চাহনীটা, প্রলেপ ঢাকা সুদীপ্ত মোহ
অঞ্জলী পথের তরে, গীতাভিনয়ে রচি নিগূঢ় আবহ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।