সকালের চিঠি
- শাহানারা সুলতানা তানিয়া ২০-০৫-২০২৪

আয়না বলে চিঠি চাই, আমি সুধাই কার..?
রাক ঢাক গোপন কথায়, দলছুট পারাপার ।
উদাস আমার সন্ধ্যেবেলা, সকাল ছিলো ঘোরে
মাঝিগিরি সয়না দিবস, শূন্যতা মন অন্দরে ।
ওই তিথি ফুরায় আপন সুধা, অমৃতে কার লালসা
আমি বলি আমার জীবন, চাইনা ভালোবাসা ।
আয়না বলে, পোড়ামুখি চাস না কি তোর পূর্ণতা,
সকাল আমার তীর্থভূমি,পথ গুণে চারুলতা ।
আমার আকাশ আমার বোঝা, আমিই নাকি নেই
কোথায় আমার উদাস বিকেল, জানেনা সে কেউই ।
শিশির বলে ও মালতী, আমার ছিল বায়না
এ সকাল আমার বৃথা গেলো, সাজিয়ে দে এক আয়না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।